***আমাদের ওয়েব সাইট ভিজিট করার জন্য ধন্যবাদ***

লালমনিরহাটে বিএনপি নেতার হুকুমে বীর মুক্তিযোদ্ধাকে মারধর

 আহত ব্যক্তির ছবিঃ

নিজস্ব প্রতিবেদকঃ
পূর্ব শত্রুতার জের ধরে বিএনপির নেতা মুকুল চৌধুরী হুকুমে স্থানীয় সন্ত্রাসীরা বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামসহ তার পরিবারের উপর হামলা করে মারাত্মক আহত করেছে। 
 
গত কাল বিকালে লালমনিরহাট জেলার আদিতমারী থানার দুর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মুকুল চৌধরীর পরিবারের সঙ্গে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলামের পরিবারকে সময় হুমকি ধামকি দিয়ে আসছিল।


 অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯ তারিখে বিকাল ৫ টার দিকে বীর মুক্তিযোদ্ধা ছেলে  ডালিম মিয়া বাজারের উদ্দেশ্যে রহনা করেলে মুকুলগং তাকে  রাস্তায় আটক করে মারধর শুরু করলে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ছেলেকে বাচাতে এগিয়ে এলে তাকেও আঘাত করে।এতে তার নাক বরাবর গুরুতর জখম হয়। এ সময় এলাকাবাসী আহত সিরাজুল ইসলামকে আদিতমারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় তিনি আদিতমারি থানায় লিখিত অভিযোগ করেছেন।

এলাকাবাসীরা জানান, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ছেলে ডালিম মিয়া বাড়িতে বাজারে উদ্দেশ্য রহনা করেন এমন সময় শরিফুল ইসলাম ও তার দলবল নিয়ে রাস্তায় আটক করে এলোপাতারি দিয়ে মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ও তার ছেলে ডালিম মিয়াকে মারধর করেন পরে।

বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বলেন, শফিকুল ইসলাম চৌধুরী আমাদের কে বেশ কয়ক বছরে ধরে শত্রুতক করে আসছে।আমাদের কে বাড়ি ছাড়ার হুমকি ধামকিও দিয়ে আসছিলেন গত শুক্রবার আমার ছেলে বাজারে দিকে যাচ্ছিলো রাস্তার আটক কগালিগালাজ করেন এমন অবস্থায়  আমি উপস্থিত হল আমাকে এবং আমার পরিবারের কে এলোপাতাড়ি রট, লাঠি দিয়ে আমাদের উপর আক্রমণ করেন।
 
আদিতমারি থানার অফিসার ইনচার্জ মাহমুদউল্লাহ নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

1 Comments

  1. তীব্র নিন্দা ও শাস্তি দাবি জানাই।

    ReplyDelete

Post a Comment

Previous Post Next Post